fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন স্লোগানে মুখোরিত পর্যটন নগরী কুয়াকাটা

২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৫:২৯

নিজস্ব প্রতিনিধি পটুয়াখালী (কুয়াকাটা)

নবগঠিত মহিপুর থানা ছাত্রলীগের ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের নেতৃত্বে গতকাল শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধায় পর্যটন নগরী কুয়াকাটায় আনন্দ মিছিল বের করা হয়।

আওয়ামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নৌকা মার্কার বিজয়ের লক্ষে নৌকার মিছিল টি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে কুয়াকাটা পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব প্রদান করেন নব নির্বাচিত মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান ও সাধারণ সম্পাদক সবুজ ভূঁইয়া ও কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান।

উপস্থিত ছিলেন মহিপুর থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, ছাত্রলীগ নেতা রাসেল,রিয়াজ ,রুবেল শুভ মন্ডল, সাহফুল, ইমরান সরদার, সহ ছাত্রলীগের অন্যতম নেতা কর্মীরা ও শত শত ছাত্রলীগের নেতা কর্মীরা।

মিছিল শেষে আলোচনা সভায় থানা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি সোয়াইব খান বলেন আমাদের টার্গেট আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা কে বিজয়ী কারা এবং এর জন্য ভ্যানগার্ড হিসেবে নিরলস ভাবে কাজ করে যাবে আমাদের মহিপুর থানা ছাত্রলীগ!

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: