fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

উৎসব উদ্দীপনায় চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

১৯ আগস্ট ২০১৯, ১১:৩২:৪৯

ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘চরকালিয়া উচ্চ বিদ্যালয়’ এর ম্যানেজিং কমিটির নির্বাচন। সোমবার (১৯ আগস্ট) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ করা হয়।
নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ও ফলাফল ঘোষণা করেন উপজেলা শিক্ষা অফিসার মো. আঃ কাইয়ুম খান। নির্বাচন পর্যবেক্ষণ করেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি গোলাম রাব্বানী পাপ্পু, প্রধান শিক্ষক মোঃ দলিল উদ্দিন প্রমুখ। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন মতলব উত্তর থানার এএসআই মো. হানিফ ও সঙ্গীয় ফোর্স।
আনন্দমুখর পরিবেশে ভোট দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন ভোটাররা। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৩৪৪ জন। এরমধ্যে কাস্টিং হয়েছে ১ হাজার ৪৪ ভোট। আর বাতিল হয়েছে ৫৩ ভোট। ফলাফল ঘোষনার সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচনে সাধারণ অভিভাবক প্রতিনিধি পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। প্রিজাইটিং অফিসার কর্তৃক ঘোষিত ফলাফল অনুযায়ী নির্বাচিত ৪ জনের মধ্যে ৫নং ব্যালটে বশির আল হেলাল পেয়েছেন ৫৭৬ ভোট, ৪নং ব্যালটে মো. জসিম উদ্দিন পেয়েছেন ৫১১ ভোট, ৬নং ব্যালটে মনির হোসেন পেয়েছেন ৪৪৩ ভোট ও ৩নং ব্যালটে কামাল হোসেন গাজী পেয়েছেন ৩৭৭ ভোট।
এছাড়াও ৭নং ব্যালটে মাহবুব আলম মিস্টার পেয়েছেন ৩৩৯ ভোট, ২নং ব্যালটে গাজী ইলিয়াছুর রহমান পেয়েছেন ৩৩৩ ভোট, ৮নং ব্যালটে লিটন সরকার পেয়েছেন ৩০৯ ভোট ও ১নং ব্যালটে মো. ইউনুস মল্লিক পেয়েছেন ১৮৬ ভোট। এদিকে মহিলা অভিভাবক সদস্য পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন রূপালী রানী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: