করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,১৬৩ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১০৩,২২৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঋণের বোঝা বইতে না পেরে গড়েয়ায় একজনের আত্মহত্যা

১০ নভেম্বর ২০১৯, ৯:৫১:০৯

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় ঋণের বোঝা বইতে না পেরে দয়াল চন্দ্র নামে এক জন আত্যহত্যা করেছেন।

ঘটনা স্থলে গিয়ে জানা যায়,গড়েয়া ঢাঙ্গীপুকুর এলাকার মৃত,চিন্তা রামের ছেলে দয়াল চন্দ্র (৩৫) গত কাল ৯ নভেম্বর রাতে ফুটানি বাজারে কালামের চায়ের দোকানে সকলের অজান্তেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে,রাতে বাসায় না থাকায় ১০ অক্টোবর সকালে দয়ালের মা বাজারে খুজতে আসে দেখে তার ছেলে দয়াল গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলে আছে।

দয়ালের মায়ের চিৎকারে আসে পাশের লোকজন ছুটে আসে এবং ঠাকুরগাঁও সদর থানায় ঘটনাটি অবগত করলে এস,আই পিজুস ঘটনা স্থলে এসে ঝুলন্ত লাশটিকে নীচে নামায়। দয়ালের সাদা পরনের জ্যাকেটে ৫০টাকা ও একটি চিরকুট পাওয়া যায়, সেখানে কিছু ব্যক্তির নাম উল্লেখ করে পুলিশের কাছে একটি অভিযোগ আকারে লিখিত পাওয়া যায়। দয়ালের স্ত্রী জানায় এই লোক গুলোর কাছে আমার স্বামী সুদের উপর টাকা নিয়েছে তাদের এই সুদের টাকার লাভের জন্য আমার স্বামীকে চাপ সৃষ্টির কারনেই আমার স্বামী আজ গলায় দড়ি দিয়ে মরতে হয়েছে । এ বিষয়ে দয়াল চন্দ্রের স্ত্রী বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেছেন বলে জানান , লাশটি ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনা স্থলে গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তত্র ওয়াড ইউপি সদস্য, এলাকার কয়েক শত লোক উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: