fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক!

৪ মার্চ ২০১৯, ১:৫৭:০১

মাত্র ১৭ বছর বয়সে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এখন তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। রূপোলি পর্দায় তিনি অত্যন্ত বোল্ড এবং সাবলীল। শরীর এবং চরিত্র নিয়ে কোনও ছ্যুৎমার্গ নেই তার। দক্ষিণ ভাতের ছবি থেকে ‘জুলি -২’ এর মতো বিতর্কিত ছবির মাধ্যমে বলিউডেও অভিষেক হয়েছিলো তার। এ ছবিতে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেছে রগরগে বিছনার দৃশ্যে।

এদিকে অভিনয়ের পাশাপাশি তিনি অত্যন্ত স্পষ্ট বক্তা হিসেবেও পরিচিত। তবে সম্প্রতি দর্শক এবং মিডিয়ার অতিরিক্ত বাড়াবাড়িতে বেশ বিরক্ত তিনি। তার কথায়, এমন কিছু কথা আমার কানে এসেছে যা সম্পূর্ণ ভিত্তিহীন। লক্ষ্মী জানান, বেশ কিছুদিন হলো তার চরিত্রে কালি ছেটানোর চেষ্টা করছেন নিন্দুকেরা। প্রশ্ন তুলছেন তার সম্পর্ক নিয়ে।

বলা হচ্ছে একাধিক পুরুষের সঙ্গে তিনি শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন এবং গর্ভবতী হয়েছেন। কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন। আর এই মন্তব্যের পরই আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন এই অভিনেত্রী। তিনি আরও জানান, আমি প্রচুর সম্পর্কে জড়িয়েছি এবং ব্রেকআপও হয়েছে। তাতে কার কী? ১৫ বছর বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে আছেন তিনি। অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জিবের সঙ্গেও।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: