করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৬৭ ◈ আজকে মৃত্যু : ৩২ ◈ মোট সুস্থ্য : ২৫৪,৩৮৬
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এক সপ্তাহে মারা গেলেন তিন অভিনেতা শোকের মাতাম এফ ডি সি

১৪ সেপ্টেম্বর ২০২০, ৭:১২:০৬

বিনদোনে জেঁকে বসেছে বিষাদ। প্রিয়জন হারানোর বেদনায় নেমেছে শোকের মিছিল। বিশেষ করে এক সপ্তাহের মধ্যেই হারিয়ে গেলেন তিন তিনজন অভিনেতা। তারা হলেন অভিনেতা কে এস ফিরোজ, মহিউদ্দিন বাহার ও সাদেক বাচ্চু। আজ সোমবারই মারা গেলেন দুই অভিনেতা; মহিউদ্দিন বাহার ও সাদেক বাচ্চু।

তাদের মৃত্যু একদিকে দিয়ে গেছে শোক, নিয়ে গেছে অভিনয়ের তিন গুণী মানুষকে, অভিভাবককে। শোবিজের মানুষেরা এই মৃত্যুর মিছিলে শোকের সাগরে ভেসেছেন।

সদ্য প্রয়াত তিন অভিনেতার মধ্যে দুজন মারা গেলেন করোনায়। তারা হলেন কে এস ফিরোজ ও সাদেক বাচ্চু।

বরেণ্য অভিনেতা কে এস ফিরোজ ৯ সেপ্টেম্বর সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার পরিবার নিশ্চিত করেছে তিনি করোনায় আক্রান্ত। মৃত্যুকালে এই অভিনেতার বয়স হয়েছিল ৭৬ বছর।

আজ ১৪ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২টা ৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

অন্যদিকে জনপ্রিয় অভিনেতা মহিউদ্দিন বাহার আজ ভোর ৫টার দিকে ইব্রাহিম ডায়াবেটিস হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন ধরেই তিনি হার্ট, কিডনিসহ নানা অসুখে ভুগছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: