শুক্রবার ৭ মে, ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

এখলাছপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান গিয়াস উদ্দিন গাজী

২ মার্চ, ২০২১ ৮:৫০:১৪

মতলব উত্তর উপজেলার ৮নং এখলাছপুর ইউনিয়নে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত দিনের দাবি পূরণে নৌকার মাঝি হতে চান আলহাজ্ব গিয়াস উদ্দিন গাজী। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে গিয়াস উদ্দিনকে চায় ইউনিয়নের বাসিন্দারা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। আলহাজ্ব গিয়াস উদ্দিন গাজীকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগ। ওই ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা এবং মতবিনিময় সভা।

আ’লীগ নেতা আলহাজ্ব গিয়াস উদ্দিন গাজী বলেন, এবার ওই ইউনিয়নের নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, বিগত দিনের দাবি পূরণের লক্ষে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী।
আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে ওই ইউনিয়নের বিশিষ্টজনেরা। তিনি আরও বলেন, আমি এখলাছপুর ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। শিক্ষা ক্ষেত্রে অনেক পিছিয়ে পড়া ইউনিয়নকে এগিয়ে নিতে চান তিনি।

এলাকাবাসী জানান, বিগত ২০১১-২০১৬ সাল পর্যন্ত আলহাজ্ব গিয়াস উদ্দিন গাজী অত্র ইউনিয়নের সকল প্রাইমারী স্কুল, হাইস্কুলে ছাত্রছাত্রীদের জন্য বিনামূল্যে খাতা কলম তথা শিক্ষা উপকরন বিতরণ করেছেন। মসজিদ, মাদ্রাসায় সব সময় সহযোগিতার হাত বাড়িয়েছেন। যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য এলাকায় খেলাধূলার আয়োজন করতেন। জাতীয় দিবস যেমন ১৬ই ডিসেম্বর, ২১ শে ফেব্রুয়ারী, ১৫ ই আগস্ট, ২৬ শে মার্চে দলীয় প্রোগ্রামে সহযোগিতা করেন।

আলহাজ্ব গিয়াস উদ্দিন গাজীর রাজনৈতিক পরিচিতি-১৯৮৩ সালে সরকারী বাংলা কলেজ মিরপুর কলেজ ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করেন। তাছাড়া মুজিব সেনা ঐক্য লীগ ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি, সাবেক সদস্য এখলাছপুর উচ্চ বিদ্যালয় ও চরকাশিম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন। এছাড়াও অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD