প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

এখলাছপুর টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টে

এখলাছপুর ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন

২২ ফেব্রুয়ারি ২০২০, ৭:৩৬:৩৪

মতলব উত্তরের এখলাছপুরে টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান।
এখলাছপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনির হোসেন মুন্নার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী শিক্ষক আমান উল্ল্যাহ, মোহনপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদার।
এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা আহসান উল্ল্যাহ হাসান, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সম্পাদক বাদশা মিয়া, ক্রীড়া ব্যক্তিত্ব আজাদ, সিনিয়র সহ সভাপতি লিটন সরদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. কিবরিয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুন, যুবলীগ নেতা আবু জাফর, সাবেক ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন শ্যামল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে এবং প্রতিযোগিতামুলক মনোভাব সৃষ্টিতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় আরও মনযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করেছে, তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় ও তারা কখনো ভুল পথে পা বাড়ায় না।
খেলাধুলাই পারে তরুণদের মাদক থেকে দূরে রাখতে। ছেলেরা যত বেশি খেলাধুলায় মাঠে সময় কাটাবে, তত বেশি শারীরিকভাবে সুস্থ থাকবে এবং ভালো পরিবেশ পাবে। মাদকের বিরুদ্ধে পরিবারকেই বড় ভূমিকা পালন করতে হবে।
পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন এখলাছপুর ক্রিকেট একাদশকে ৩২ইঞ্চি এলইডি স্মার্ট টিভি ও রানার্সআপ নারায়নগঞ্জ ক্রিকেট দলকে নন স্মর্ট ৩২ ইঞ্চি টিভি প্রদান করেন। খেলায় এখলাছপুর ক্রিকেট একাদশ ৬০ রানের ব্যবধানে নারায়ানগঞ্জ ক্রিকেট দলকে পরাজিত করে। ম্যান অব দ্যা টুর্ণামেন্ট বিজয়ী এখলাছপুর ক্রিকেট একাদশের ইয়াসিন ও ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের সুমন আহমেদ। টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতায় ছিল এনআরবি এজেন্টিং ব্যাংকিং এখালাছপুর ডিজিটাল সেন্টার।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: