fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এডভোকেট মোকবুল হোসেন বাবু আরনেই

১৫ জুলাই ২০১৯, ৭:১১:৫৩

তন্ময় শাহ্, ঠাকুরগাঁওজেলা প্রতিনিধি :
আওয়ামী লীগের ঠাকুরগাঁও জেলা শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু দীর্ঘ দিন হার্ট ও লিভার রোগে উন্নত চিকিৎসায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন। লিভার অপারেশনের পর থেকে তিনি সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউ তে ছিলেন।গত ১৩ জুলাই রাতে মকবুল হোসেন বাবুকে সিঙ্গাপুর থেকে ঢাকা সিএমএইচ হাসপাতালে আইসিইউ তে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ বিকেল সোয়া তিনটায় ইন্তেকাল করেছেন ।

তিনি ঠাকুরগাঁয়ের প্রথম গভর্নর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আলহাজ্ব ফজলুল করিম এমপির দ্বিতীয় সন্তান। এ‍্যাড.মকবুল হোসেন বাবু ঠাকুরগাঁয়ের জন মানুষের নেতা ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের একজন বলিষ্ঠ কন্ঠস্বর ও সংগঠক ছিলেন । তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে আগামীকাল।

( ১৫ জুলাই ) বাদ আসর ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে।জানাজা শেষে দাফন কার্য সম্পন্ন করা হবে সেনুয়া পুরাতন গোরস্থানে।দাফন কার্যে শরীক হওয়ার জন্য সকল আত্মীয়স্বজন ও ধর্মপ্রাণ মুসলমানদের জানানো হল। মৃত্যুর সময় তিনি ভাই, ৩ বোন, ১ ছেলে,১মেয়ে ও জামাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: