মঙ্গলবার ১০ ডিসেম্বর, ২০১৯

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

এড. নুরুল আমিন রুহুল এমপি’র ঈদুুল আযহার শুভেচ্ছা

১১ আগস্ট, ২০১৯ ২:৪০:৪১

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর-২ ( মতলব উত্তর- দক্ষিণ) সহ দেশবাসী ও প্রবাসী সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় নুরুল আমিন রুহুল বলেন, ঈদুল আযহার সময়ে বাংলদশ সহ বিশ্বের বিভিন্ন দেশের লাখো লাখো মুুসলিম নর নারীরা সৌদি আরবে গিয়ে পবিত্র হজ্ব পালন করে আল্লাহর নৈকট্য লাভের আশায় প্রাণপন চেষ্টা করেন। অন্যদিকে কেরবানি হচ্ছে ইসলাম ধর্মে ত্যাগের অন্যতম একটি আদর্শ। মহান আল্লাহর সেই নির্দেশনা পালন করতে প্রতিবার এই ঈদে সবাই যার যার সাধ্যমত পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি লাভের চেষ্টা করেন। সুতরাং ধর্মীয় নির্দেশনা অনুযায়ী ঈদুল আযহা বিশেষ করে মুসলমানদের জন্য বিশেষ শিক্ষা ও গুরুত্ব বহন করে। তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, অন্যান্য দেশের তুলনায় আমাদের দেশের অবস্থা সার্বিক ভাবে ভালো। সম্প্রতি দেশের কোথাও কোথাও ডেঙ্গু জ্বর ও বন্যায় মানুষজনের জীবনকে একটু কষ্টসাধ্য করে তুলছে, ডেঙ্গুত আক্রান্ত হয়ে কিছু লোক মারা ও গেছেন, এদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাদের পরিবার পরিজনের প্রতি আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল আন্তরিক সহমর্মিতা জানিয়ে বলেন, আল্লাহর রহমতে সরকার আন্তরিক প্রচেষ্টা ও জনগনের সচেতনতায় শীঘ্রই এ বিষয়ে সরকার অতীতের মতো সফল হবে। আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল বর্তমান সরকারের নেতৃত্বে দেশের চলমান শান্তি, মানব কল্যাণ ও উন্নতি এবং সমৃদ্ধির ধারা অব্যাহত থাকতে সকলের কাছে দোওয়া কামনা করেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সুন্দর ও সমৃদ্ধ জীবন যাপনে উদ্ববুদ্ধ হই। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক আমাদের জীবন। মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলা’সহ দেশবাসীর প্রতি রইল পবিত্র ঈদুল আজহার প্রানঢালা শুভেচ্ছা, ঈদ মোবারক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD