করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৬ ◈ আজকে মৃত্যু : ৩৩ ◈ মোট সুস্থ্য : ১৫১,৯৭২
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার ৩ খানের বিপুল সম্পত্তির বৈধতা খতিয়ে দেখতে তদন্ত দাবি

১১ জুলাই ২০২০, ৯:৫২:৩৭

শাহরুখ খান, সালমন খান ও আমির খানদের দেশে-বিদেশে বিপুল পরিমাণ সম্পত্তি রয়েছে। সেই সম্পত্তির বৈধতা খতিয়ে দেখা হোক। প্রয়োজনে ইডি ও সিবিআই-কে দিয়ে তদন্ত করানো হোক। এমনই দাবি জানালেন বিজেপি সাংসদ তথা সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী।

শনিবার তিনি টুইট করেছেন, এই তিন খান মাস্কেটিয়ার্স দেশে-বিদেশে, বিশেষ করে দুবাইয়ে যে সম্পত্তি করেছে, তা নিয়ে তদন্ত হওয়া উচিত। কারা ওদের বাংলো ও সম্পত্তি উপহার দিল! কিনে থাকলে কীভাবে কিনলেন, তা খতিয়ে দেখতে ভারতের ইডি, আইটি ও সিবিআই-এর স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট)-কে দিয়ে তদন্ত করানো উচিত। ওরা কি আইনের ঊর্ধ্বে?’

এর আগে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত চেয়েছিলেন স্বামী। সুশান্তের মৃত্যুর পর বলিউডের বড় বড় তারকাদের চুপ করে থাকা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। সুব্রহ্মণ্যম স্বামী জানিয়েছিলেন, সুশান্তের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত সম্ভব কি না, তা খতিয়ে দেখতে তিনি আইনজীবী নিয়োগ করেছেন। সূত্র : এবিপি আনন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: