করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৮৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ৮৮,০৩৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

এমএ কুদ্দুসের অর্থায়নে ত্রাণ সহায়তা ও নেতাকর্মীদের ঈদ উপহার প্রদান

২১ মে ২০২০, ১১:২৮:৪০

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস তার নিজ উদ্যোগে দুই সহস্রাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার, বেদে সম্প্রদায়, নৌকা শ্রমিক ও বাজারের নৈশ প্রহরীদের ত্রাণ সামগ্রী দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি।

এছাড়াও সংগ্রামী নেতা এমএ কুদ্দুস মতলব উত্তর উপজেলার একটি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদেরকে ১ হাজার টাকা করে ঈদ উপহার প্রদান করেন। পরে মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের কর্মরত সকল কর্মচারী ও গেটম্যানদের খাদ্য সহায়তা এবং ঈদ উপহার প্রদান করেন। গত মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে তিনি খাদ্য সহায়তা পৌছে দেন। এবং প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় নেতৃবৃন্দকে ঈদ শুভেচ্ছা উপহার নগদ অর্থ পৌছে দেন। তার সাথে উপস্থিত ছিলেন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খাজা আহমেদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন কাজী প্রমুখ।

ত্রাণ বিতরণকালে এমএ কুদ্দুস বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ যতদিন ক্ষমতায় থাকে ততদিন মানুষ না খেয়ে থাকবে না। ইত্যোমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তা ঘোষনা করেছেন। তার ধারাবাহিকায় তিনি দক্ষ হাতে দুর্যোগ মোকাবিলা করছেন। মানুষের ঘরে ঘরে খাদ্য ও আর্থিক সহায়তা পৌছে দিচ্ছেন। এবং দলীয় নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছেন অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়ার জন্য। তাই আমি নিজেও আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিলাম। এছাড়াও দলীয় নেতৃবৃন্দকেও নগদ অর্থ দিয়ে সহায়তা করেছি।

এমএ কুদ্দুস বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে সেদিন বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতা রক্ষা হচ্ছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি গণমানুষের কল্যাণের রাজনীতি। তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: