করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৯,৩৭৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এমপি’র নিজস্ব অর্থায়নে খাদ্য-সামগ্রী উপহার দিল গলাচিপা সরকারি কলেজ ছাত্রলীগ

২৪ মে ২০২০, ১২:৪৮:২৫

মোঃ সোহাগ ইসলাম
বাংলাদেশে করোনা ভাইরাসের আবির্ভাব এর পরে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিট যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থ ও নিম্নবিত্ত পরিবারের পাশে গিয়ে দাঁড়াচ্ছে। পটুয়াখালী ০৩,গলাচিপা-দশমিনা উপজেলার উন্নয়নের রূপকার জননেতা জনাব এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের নিজস্ব অর্থায়নে ও বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর নির্দেশ মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ, গলাচিপা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়, গরিব ও নিম্নবিত্ত ৭০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে ৩ তিন কেজি পোলাও চাল, ২কেজি চিনি,১টি গুড়া দুধের প্যাকেট, ৩ প্যাকেট সেমাই ও ১টি সাবান বিতরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে গলাচিপা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রনি খান ও সাধারণ সম্পাদক মো: রবিউল হাসান রবি বলেন, ঈদুল ফিতরকে সামনে রেখে এমপি মহোদয়ের নিজস্ব অর্থায়নে আমরা গলাচিপা সরকারি কলেজ ছাত্রলীগ অসহায় ও নিম্নবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। উল্লেখ্য এর আগেও তারা বিভিন্ন সময় গলাচিপা পৌরসভার মধ্যে সাবান, স্যানিটাইজার ও খাদ্য-সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন।
বর্তমান চলমান সংকটে তাদের এই সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তারা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: