করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এস এম শাহজাদা (এম পি )ভাইয়ের পক্ষ থেকে ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানালেন গাজী মোস্তফা কামাল

১ আগস্ট ২০২০, ১:১৭:৫৬

বর্তমানে সারা বিশ্ব করোনা ভাইরাস নামে এক মহামারীতে আক্রান্ত এর ব্যতিক্রম নয় আমাদের বাংলাদেশও। গত চারটি মাসে অন্যান্য দেশের ন্যায় ভয়ঙ্কর আকারে বাংলাদেশও করোনা ভাইরাসে আক্রান্তের হার বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর মিছিল। এই দুর্যোগময় পরিস্থিতির মধ্য দিয়ে আমাদের মাঝে আগমন করতে যাচ্ছে পবিত্র ঈদ-উল আযহা।
পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে পটুয়াখালী :০৩ (গলাচিপা – দশমিনা) আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব এস এম শাহজাদা (এমপি) ভাইয়ের পক্ষ ৬নং ডাকুয়া ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী,৬নং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী গাজী মোস্তফা কামাল।
মুসলিম ধর্মীয় ধারায় এক ত্যাগ তীতিক্ষার সফলতার আবহমান সেই কুরবানী ঈদ। ঈদ -উল-আযহা যা আল্লাহকে রাজি খুশি করানোর জন্যই পালন করা হয়ে থাকে।
তিনি বলেন আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদ-উল আযহা, তবে এবারের ঈদ-উল আযহা অন্যান্য ঈদ-উল আযহার চেয়ে একটু ব্যাতিক্রম। বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

আসুন, আমরা সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র,জাতি-গোষ্ঠী ও সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নেয়া উচিত। আসুন আমরা জন-সমাগম ও শারীরিক দূরত্ব বজায় রেখে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করি।

ঈদের খুশির দিনে ৬নং ডাকুয়া ইউনিয়ন বাসীর জীবনে বয়ে আনুক অনাবিল, আনন্দ ও প্রশান্তি। Covid-19 দূর্যোগকালীন সময়ে ৬নং ডাকুয়া ইউনিয়ন বাসীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন জননেতা জনাব এস এম শাহজাদা (এমপি) ভাইয়ের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহা’র অগ্রীম শুভেচ্ছা জানালেন গাজী মোস্তফা কামাল।

পরিশেষে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, নতুন বাংলাদেশ বিনির্মানের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন পাশাপাশি দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং অসাম্প্রদায়িক ও সম্প্রীতির লীলাভূমি ৬নং ডাকুয়া ইউনিয়ন বাসিকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আজহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। আল্লাহর সৃষ্টির শ্রেষ্ট জীব মানুষের জন্যে মহান আল্লাহ তায়ালার কাছে রহমত কামনা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: