করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১৫,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কক্সবাজারে শ্বশুরকে কুপিয়ে হত্যা, জামাতা পলাতক

২২ সেপ্টেম্বর ২০২০, ৭:২২:০৩

চট্টগ্রাম ব্যুরো অফিস::
কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে নিজের মেয়েকে মারতে বাধা দেওয়ায় শ্বশুরকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত শাশুড়িকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টার দিকে ভারুয়াখালী ৪ নং ওয়ার্ডের মোশাররফ পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত নুরুল কবির স্থানীয় মৃত ইব্রাহিমের ছেলে।

ঘটনার পর ঘাতক জামাতা মিজানুর রহমান (২৮) পলাতক রয়েছে। তিনি একই ইউনিয়নের বানিয়া পাড়ার বাসিন্দা আমির হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভারুয়াখালীর চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার।

তিনি জানান, ২ বছর আগে ৪নং ওয়ার্ডের বানিয়া পাড়ার মোঃ মিজানের সাথে একই ওয়ার্ডের মোশাররফ পাড়ার জেনির বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে গালিগালাজ ও মারধর করতে থাকে স্বামী। নির্যাতনের জের ধরে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে আসেন জেনি। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান একাধিকবার বিচার শালিস করেছেন।

সর্বশেষ সোমবার (২১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টার দিকে মোশাররফ পাড়ায় গিয়ে দরজা ভেঙে শ্বশুরবাড়িতে ঢুকে স্ত্রীর সাথে বাগবিতণ্ডা ও মারধর করে। এ সময় শ্বশুর নুরুল কবির ও শাশুড়ি নুরজাহান বাধা দিলে তাদেরকে কুপিয়ে আহত করে মিজান।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে শ্বশুর নুরুল কবিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এবং গুরুতর আহত অবস্থায় শাশুড়ি নুরজাহানকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেদ্রের এসআই ফরিদ বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের একটি দল গিয়েছিলো। মূলত পারিবারিক দ্বন্দ্বের জের ধরে শ্বশুরকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পারি।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: