করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯১১ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,১২০

নাইম ইসলাম

বরিশাল প্রতিনিধি

কনকচাঁপায় স্বাধীনতা উদযাপন ধামরাইবাসীর

২৭ মার্চ ২০১৮, ১১:০৭:৪১
নাইম ইসলাম, ধামরাই, ঢাকা থেকেঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে ধামরাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে মহান স্বাধীনতা দিবসে সারাদিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বাঙালির মহান এ দিনকে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করেছে ঢাকা জেলাধীন ধামরাইবাসী।

 

“মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সুখি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের সম্মানিত  চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ মোহাদ্দেস হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সোহানা জেসমিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মুক্তিযোদ্ধা আহমদ আল জামান এবং ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ রিজাউল হক। আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম।

 

আলোচনা সভা শেষে স্বাধীনতার চেতনা ছড়িয়ে মঞ্চ মাতিয়েছেন চারবারের জাতীয় পুরষ্কারপ্রাপ্ত শিল্পী কনকচাঁপা। নেচে গেয়ে বাংলাদেশের জন্মদিনে উপস্থিত দর্শকদের আনন্দে মাতান তিনি। সাংস্কৃতিক সন্ধ্যায় আরো সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় রিয়েলিটি শো চ্যানেল আই সেরাকন্ঠ’র শিল্পী দোলা এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনসহ স্থানীয় শিল্পীবর্গ। চমক হিসেবে দর্শকদের মাতিয়েছেন পশ্চিম বঙ্গের শিল্পী মোহনা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গ-পূর্ববঙ্গের জনপ্রিয় জনপ্রিয় গান পরিবেশনের মাধ্যমে দর্শকদের মন জয় করেন তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: