fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

কন্যা সন্তানের মা হলেন রুমানা

২৩ অক্টোবর ২০১৯, ৫:৩৮:৫৯

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুমানা খান প্রথমবার মাতৃত্বের স্বাদ পেলেন। তার কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। মঙ্গলবার (২২ অক্টোবর) নিউ ইয়র্ক সময় রাত ১১ টা ৫০ মিনিটে লং আইল্যান্ড জুইশ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রুমানা।

রুমানার স্বামী এলান রহমান জানিয়েছেন, মেয়ের নাম রেখেছেন আভাঙ্কা রহমান। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। রুমানা তার কন্যার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

২০১৫ সালের আগস্ট মাসে নিউ ইয়র্কে রুমানা খানের বিয়ে অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে। এটি ছিল রুমানার তৃতীয় বিয়ে। বিয়ের পর তিনি প্রবাসী হয়েছেন। সেখানেই সুখে সংসার করছেন।

এক দশক আগেও রুমানা ছিলেন শোবিজের ব্যস্ততম অভিনেত্রী। বিজ্ঞাপন, নাটকের পাশাপাশি তিনি শাকিব খানের সঙ্গে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া তিনি শাকিব খানের বিপরীতে এক টাকার বউ, পরাণ যায় জ্বলিয়া রে, বুক ফোটে তো মুখ ফোটেনা ছবিগুলোতে অভিনয় করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: