করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কপিলমুনিতে গলায় রশি দিয়ে ১ যুবকের আত্মহত্যা

১৯ জানুয়ারি ২০২১, ৭:২৮:৪৬

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ
কপিলমুনিতে গলায় রশি দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। কপিলমুনি কলেজ রোডের পাশে নাছিরপুর গ্রামের নিজাম বিশ্বাসের ছেলে তিতুমির বিশ্বাস (৩৫) সোমবার গভীর রাতে তার থাকার ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।
পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে তিতুমির বাড়ির পৃথক একটা ঘরে রাতের খাবার শেষে ঘুমাতে যায়। কিন্তু পরদিন সকালে ঘুম থেকে উঠতে বিলম্ব হওয়ায় তিতুমিরের মা তাকে ডাকলে কোন সাড়া না পাওয়ায় বাড়ির লোকজন দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় তিতুমিরকে ঘরের আড়ায় মৃত ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আব্দুল আলীম ঘরের ভিতর থেকে ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করে। আত্মহত্যার কারণ জানতে চাইলে তার পিতা ও বড় ভাই জানান, প্রায় ৫/৬ বছর যাবৎ তিতুমির মানসিক রোগে ভুগছে। তার আচার আচরণ স্বাভাবিক ছিলনা। মানসিক রোগের কারণে সে আত্মহত্যা করেছে। ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে, যার নং ১তাং ১৯/১/২১।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: