করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৭৩,৬৭৬
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কপিলমুনিতে বেপরোয়া গতিতে চলছে নসিমন করিমন, ঘটছে দূর্ঘটনা

১৯ নভেম্বর ২০২০, ৮:৫৪:৫৪

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ কপিলমুনিতে কোন ভাবেই যন্ত্রচালিত যান নসিমন করিমনের বেপরোয়াকে গতি রোখা যাচ্ছে না। ট্রাফিক আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে কালো ধোয়া ছেড়ে প্রচন্ড গতিতে চলছে যত্রতত্র। কিশোর আর অদক্ষ চালকদের বেপরোয়াভাবে চালানোর ফলে প্রতিদিন তাদের কবলে পড়ে দুর্ঘটনার শিকার হচ্ছেন বহু পথচারী। অকাল মৃত্যুসহ অসংখ্য মানুষ পঙ্গুত্ববরণ করছে। এ ঘটনা হরহামেশা ঘটলেও দেখার কেউ নেই। বরং রাস্তায় চলাচলের সময় নসিমন করিমনের চালকদের অন্যায়ের প্রতিবাদ করলে উল্টো তাদের শাসানির শিকার হতে হয়। কোন কোন ক্ষেত্রে চালকরা দল বেধে প্রতিবাদকারীকে লাি ত করে। এসব কারণে নসিমন করিমন চালকদের ভুল ড্রাইভের কোন পথচারী প্রতিবাদ করেন না। এই হলো অবস্থা, এলাকাবাসী বলেছেন কারা রুখবে এদের? নাকি অবলিলায় নসিমন করিমনের ভয়ানক ড্রাইভের কারনে পঙ্গুত্ব সহ অকালে প্রান হারাবে শত শত মানুষ? এমন প্রশ্ন সকলের।

জানা যায়, গত কয়েক মাসে কপিলমুনি এলাকায় ১৫ টি দুর্ঘটনা ঘটেছে নসিমন করিমনের কারণে। এসব দুর্ঘটনায় হাত পা ভেঙ্গে গুরুতর আহত হয়েছেন অনেকে। চালকরা পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে রাস্তায় তাদের যান চালাচ্ছে। বিকট শব্দ আর কালো ধোয়ায় চারিদিকে আছন্ন করে এরা এলাকার পথে ঘাটে ছুটছে। ট্রাক দানব গাড়ী হলেও কপিলমুনি অ লে মানুষ এখন নসিমন করিমনকে যমদূত বলছে।
একটি সূত্র বলছে, কপিলমুনিতে নসিমন করিমন চালকদের কাছ থেকে একটি নির্দিষ্ট হারে চাঁদা তোলা হয়। একজন ব্যক্তি কাক ডাকা ভোর থেকে রাত অবধি চাঁদা তোলার কাজে নিয়োজিত রয়েছেন। এ কারণে নসিমন করিমন চালকরা নিয়ম কানুনকে কেয়ার না করে বিপদজ্জনক ভাবে গাড়ী চালাচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: