করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কপিলমুনিতে হ্যাকার দুই ভাই গ্রেফতার, মোবাইল জব্দ ও টাকা উদ্ধার

২৮ ফেব্রুয়ারি ২০২১, ৭:৫৪:১০

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ
কপিলমুনিতে অন্যের বিকাশ একাউন্টের পিন নং হ্যাক করে টাকা উত্তোলনের অভিযোগে দুই হ্যাকারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া এই দুই হ্যাকার আপন সহোদর। এদের বিরুদ্ধে পাইকগাছা থানায় মামলা হয়েছে, যার নং-২৪, তাং ২৭/০২/২১ ইং।

পুলিশ জানায়, স্থানীয় কপিলমুনির নাছিরপুর গ্রামের মোস্তাক গাজীর দুই ছেলে সালাম গাজী-(২৬) ও রুহুল আমিন গাজী (১৯) স্থানীয় পাল পাড়ার বাসুদেব পালের মোবাইল ফোনের বিকাশ একাউন্টের পিন নং হ্যাক করে চার হাজার সাতশত টাকা উত্তোলন করে। বিষয়টি বুঝতে পেরেই বাসুদেব পাল ঘটনার পরপরই শুক্রবার রাত সাড়ে বারোটায় এই দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা করে। এ ঘটনায় শনিবার সকালে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আব্দুল আলীম ঐ দু’ভাইকে গ্রেফতার করতে সক্ষম হন। এ সময় তাদের নিকট থেকে এই কাজে ব্যবহৃত তাদের মোবাইল ফোনটি জব্দ ও চার হাজার সাতশত টাকা উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, হ্যাকার এই দুই সহোদরের কপিলমুনি বাজারে একটি ফ্রেক্সিলোড ও মোবাইলে গান ডাউন লোডের দোকান আছে। এই দোকানে বসে বেশ কিছুদিন যাবৎ তারা বিভিন্ন ব্যক্তির বিকাশ একাউন্টের পিন নং হ্যাক করে এ্যাপসের মাধ্যমে অন্যের টাকা উত্তোলন করে প্রতারণা করে আসছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: