করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,২৯৩ ◈ আজকে মৃত্যু : ৩১ ◈ মোট সুস্থ্য : ৩৮৩,২২৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কমলগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টা

২১ অক্টোবর ২০২০, ১২:০৬:৫৩

সৌরভ আহমেদ, কমলগঞ্জ প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ কানাইদেশী গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী জানান, দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী উত্তর কানাইদেশী গ্রামের গোলাব মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (২৪) মোবাইল ফোনে বিভিন্ন সময় তাকে বিরক্ত করতো। তিনি বলেন, গত ১৮ অক্টোবর আনুমানিক রাত ৩টার সময় ইব্রাহিম ও তার সহযোগী আমার ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে আমার মুখে চেপে ধরে। এসময় আমি তার হাত ছাড়িয়ে চিৎকার দিলে পাশের ঘর থেকে আমার শ্বাশুড়ি ও ভাসুর এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, ইব্রাহিম মিয়া সে একজন বখাটে ও মাদকাসক্ত। সে বিভিন্ন সময় ইভটিজিং এবং নানান অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। তাকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান এলাকাবাসী।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার আরিফুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন থানায় মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেফতারে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: