শুক্রবার ৭ মে, ২০২১

করোনায় চট্টগ্রামে নারী চিকিৎসকের মৃত্যু

১৪ জুলাই, ২০২০ ৭:৪৭:২২

চট্টগ্রাম ব্যুরো::
করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ডা. সুলতানা লতিফা জামান আইরিন মারা গেছেন।
মঙ্গলবার (১৪ জুলাই) দুপুর ১টা ৪০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি জেলা সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. আইরিন জামান বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এসএম মুইজ্জুল আকবর চৌধুরীর স্ত্রী। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের ১৪তম ব্যাচের ছাত্রী ছিলেন।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, ‘সকালে ডা. আইরিন জামানের মৃত্যুর যে সংবাদ ছড়িয়েছিল সেটা ভুল ছিল। তখনো তার শারীরিক অবস্থা সংকটাপন্ন ছিল। তবে ক্ষীণ শ্বাসপ্রশ্বাস চলছিল। পরে দুপুর ১টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস’ সেফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজের হিসাব অনুযায়ী, এ নিয়ে করোনায় দেশে এখন পর্যন্ত ৬৪ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১০ জন চিকিৎসক। চট্টগ্রামে করোনাভাইরাস ও উপসর্গ নিয়ে এ পর্যন্ত আট চিকিৎসকের মৃত্যু হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD