প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

করোনায় জনসচেতনতা বাড়াতে গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি

২৩ মার্চ ২০২০, ৩:১৫:২৩

এম.হাসান, গাইবান্ধা প্রতিনিধি :
মারাত্মক করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধ করার জন্য জেলা আনসার ও ভিডিপি বিভাগ গাইবান্ধা জেলায় মাস্ক বিতরণ করেছে।

গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. ইফতেখারুল ইসলাম আজ(মার্চ ২৩) সকাল দশটার দিকে প্রধান অতিথি হিসাবে গাইবান্ধা শহরের আনসার ও ভিডিপি কার্যালয়ের গেটে সাধারণ মানুষের মাঝে মুখোশ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জেলা কমান্ড্যান্ট মো. ইফতেখারুল ইসলাম বলেন, বিভাগটি করোনা ভাইরাস বা কোভিড-১৯ প্রাদুর্ভাব প্রতিরোধ করার জন্য মুখোশ বিতরণের পরিকল্পনা গ্রহণ করেছে। এবং তারই অংশ হিসেবে জনসচেতনতামূলক কর্মকাণ্ডের আওতায় জনগণকে মাস্ক বিতরণ করা হচ্ছে বলে তিনি জানান। বিনা মূল্যে একটি মুখোশ পাওয়ার পরে পৌরবাসী দেলোয়ার হোসেন জেলা কমান্ড্যান্ট এবং তার বিভাগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় সহকারী জেলা কমান্ড্যান্ট এম তৌহিদুজ্জামান, সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার এম.সাজ্জাদ হোসেন সহ গণমাধ্যমকর্মী ও বিভাগের অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা কমান্ড্যান্ট মো. ইফতেখারুল ইসলাম এই সংবাদদাতাকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে ৫০০০লিফলেট ও ১০০০ মাস্ক বিতরণ করা হবে। তিনি আরও জানান গাইবান্ধা জেলার জনাকীর্ণ স্থানে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত ৩০টি ব্যানার ইতিমধ্যে আটকানো হয়েছে এবং কর্মচারী ও পরিষেবা গ্রহণকারীদের হাত ধোয়ার জন্য পানির ট্যাঙ্ক ও স্যানিটাইজার জেলা কার্যালয়ের গেটে স্থাপন করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: