করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,২৯৩ ◈ আজকে মৃত্যু : ৩১ ◈ মোট সুস্থ্য : ৩৮৩,২২৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

২৮ অক্টোবর ২০২০, ৩:৫৬:২৮

সালেহীন সোয়াদ, মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তিনি রবিবার(২৫ অক্টোবর)জ্বর কাঁশি ও ডায়াবেটিক রোগে অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনাসহ অন্যান্য পরীক্ষা দিলে তার শরীরে করোনা পজিটিভ আসে।

স্বজনরা জানায়, তার অবস্থা মারাত্মক অবনতি হলে রবিবার রাতেই তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনি করোনা ছাড়াও ডায়াবেটিক ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন।
২৮ অক্টোবর,বুধবার রাত দুইটার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল বকু এ তথ্য নিশ্চিত করেছেন।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর – ১ আসনের সাবেক সাংসদ, আব্দুর রহমান, ফরদিপুর ১ অাসনের সাংসদ মোঃ মঞ্জুর হোসেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, পৌরসভার মেয়র মোরশেদ রহমান লিমন গভীর শোক প্রকাশ করেছেন ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: