প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

করোনা নিয়ে ইতালিতে অদ্ভুত অফার! পর্নসাইট

১৩ মার্চ ২০২০, ৫:৩৯:২৩

করোনা এখন মহামারী। পৃথিবী ব্যাপী ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের তাণ্ডব। ভাইরাসটির সংক্রমণ রোধে প্রতিটি দেশেই নেওয়া হয়েছে সর্বোচ্চ সতর্কতা। চীনের পর ভাইরাসটি সবচেয়ে বেশি ভয়াবহ আকার ধারণ করেছে ইউরোপের ইতালীতে। এখন পর্যন্ত কোভিড-১৯ এ দেশটিতে মারা গেছেন ১ হাজার ১৬ জন। আক্রান্ত ১৫ হাজারেরও বেশি।

পরিস্থিতি সামলাতে পুরো ইতালীতে জারী করা হয়েছে সতর্কতা। কার্যত দেশটিকে অবরুদ্ধ ঘোষণা করেছে সেদেশের সরকার। সরকারি-বেসরকারি কোয়ারেন্টাইন সেন্টারের পাশাপাশি কেউ কেউ থাকছেন “সেল্ফ-কোয়ারেন্টাইন”-এ।

এমন অবরুদ্ধ পরিস্থিতিতে ইতালিতে থাকা মানুষের জন্য বিশেষ সুবিধা চালু করেছে অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েবসাইট ‘পর্নহাব’। দেশটির জনগণের জন্য আগামি ৩ এপ্রিল পর্যন্ত “ফ্রি সাবস্ক্রিপশন” সুবিধা দিয়েছে এই পর্নসাইটটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, আগামী ৩ এপ্রিল পর্যন্ত এই ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা পাওয়া যাবে ইতালিতে। শুধুমাত্র ইতালীর বাসিন্দারা এই সময়ের মধ্যে ওয়েবসাইটটির প্রিমিয়াম কন্টেন্টগুলো ফ্রীতে উপভোগ করতে পারবেন।

পাশাপাশি, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও আক্রান্তদের চিকিৎসার জন্য অর্থ দেওয়ার ঘোষণাও দিয়েছে পর্নহাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে পর্নহাব জানায়, “ইতালি, আমরা তোমাদের ভালোবাসি! চলতি মার্চ থেকে মডেলহাব প্ল্যাটফর্মের লাভের অংশ সংক্রমণকালীন সময়ে দান করবে পর্নহাব।”

২০০৭ সালে প্রতিষ্ঠিত পর্নহাব অডাল্ট কনটেন্ট ভিডিওর জন্য বিশ্বব্যাপী বেশ জনপ্রিয়।

প্রসঙ্গত, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতোমধ্যে কঠোর ব্যবস্থা নিয়েছে ইতালীর প্রশাসন। জনগণের চলাচলে সীমাবদ্ধতার নির্দেশ জারি করে থাকতে বলা হয়েছে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে। এই আদেশ অমান্য করলে রয়েছে জেল-জরিমানার ব্যবস্থা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: