করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

করোনা প্রতিরোধে পলাশ উপজেলা প্রেসক্লাবের ব্যাপক প্রচারণা

৪ এপ্রিল ২০২০, ৫:৪৩:৪৭

বোরহান মেহেদী, নরসিংদী।। করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণ প্রতিরোধে ব্যাপক জনসচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন নরসিংদীর পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা। দেশে এই ভাইরাসটির সংক্রমণ যখন ছড়িয়ে পড়ে তখন থেকেই লিফলেট বিতরণের মাধ্যমে উপজেলার প্রধান প্রধান সড়ক ও গ্রামে গ্রামে প্রচারণা চালানো হয়।

তারই ধারাবাহিকতায় (৪ এপ্রিল) শনিবার সকাল থেকে উপজেলার ঘোড়াশাল বাজার, সাদ্দাম বাজার, হাসান স্মৃতি মার্কেটসহ কয়েকটি সড়কে সবাইকে ঘরে থাকাসহ সরকারের দেয়া সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সাংবাদিকরা মাইকিং করেন।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম শফি, সহ-সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সাব্বির হোসেন, প্রচার সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সাহিত্য ক্রীড়া সম্পাদক সারোয়ার রুবেল, কার্যকরী সদস্য বোরহান মেহেদী প্রমুখ।

প্রচারণা শেষে প্রেসক্লাবের সভাপতি এস এম শফি বলেন, করোনাভাইরাস (কোভিট-১৯) প্রতিরোধে সরকারের দেয়া সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন ঘরে থাকে এবং জরুরি প্রয়োজন ছাড়া কেউ যেন ঘরের বাহির না হয় সেজন্য সবাইকে মাইকিং করে সতর্ক করা হয়েছে। পলাশ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে জনসচেতনতামূলক এ কার্যক্রম অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: