শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৩৫৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ১৩৭,৯০৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আমিরাবাদ বাজারে বিশেষ দোয়া

১২ জুলাই ২০২০, ১০:০৭:০৯

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের আমিরাবাদ বাজারে আ’লীগ নেতা কামাল হোসেন গাজীর উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
রোববার (১২ জুলাই) বাদ মাগরিব আমিরাবাদ বাজারে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন।

এ সময় গাজী মুক্তার হোসেন বলেন, করোনা ভাইরাস নিয়ে আতংকের কিছু নেই। শুধু সচেতন হলেই তা প্রতিরোধ করা সম্ভব। ভাইরাসের মোকাবেলায় প্রয়োজন দৃঢ় আত্মবিশ্বাস। এ প্রাণঘাতী ভাইরাস থেকে নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে ভাইরাসটি সম্পর্কে সম্যক ধারণা থাকা আবশ্যক। এই ভাইরাস থেকে সাবধান হতে আমাদের হাত সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, বারবার হাত ধুতে হবে। হাত দিয়ে নাক বা মুখ ঘষবেন না, ঘরের বাইরে গেলে মাস্ক পরতে হবে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জনগণের সচেতনতাই পারে, করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে।

এ সময় মতলব উত্তর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি, সমাজসেবক ডা. জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা রমিজ উদ্দিন শিশির, আমিরাবাদ বাজার কমিটির সভাপতি হাজী সফিকুল ইসলাম দেওয়ান, বণিক সমিতির সভাপতি হাকিম আলী গাজী, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি বশির আল হেলাল, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি পলাশ দেওয়ান ’সহ ব্যবসায়ীবৃন্দ।

পরে করোনা ভাইরাস থেকে রক্ষা, দেশ ও জাতির কল্যাণে মহান রাব্বুল আল আমিনের নিকট দোয়া ও বিশেষ মোনাজাত করেন পীরজাদা আল্লামা শায়খ সায়্যিদ মাসউদ আহমাদ বোরহানী আল-আহমাদী উয়েসী রিফা’য়ী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: