করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৪৪ ◈ আজকে মৃত্যু : ২৬ ◈ মোট সুস্থ্য : ২৫৬,৫৬৫
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

করোনা মহামারীতে ইমাম-মোয়াজ্জিনদের অনুদান প্রদান অব্যাহত রেখেছে সরকার ।

৩ জুন ২০২০, ১১:২১:০৫

ছাতক প্রতিনিধিঃ
সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাস মহামারীতে ইমাম-মোয়াজ্জিনদের সুবিধার জন্য অনুদান প্রদান অব্যাহত রেখেছেন মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাতক-দোয়ারার সকল মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর দেয়া এ অনুদানের চেক প্রদান করা হচ্ছে। পাশাপাশি কর্মহীন মানুষকে দেয়া হচ্ছে সরকারী খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা। তিনি বলেন, ছাতক-দোয়ারার শ্রমিক, ঠেলা চালক, রিক্সা চালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক ও ভবঘুরেদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে সাহস না হারিয়ে প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে চলাফেরা ও ঘরে অবস্থান করার পরামর্শ দেন। বুধবার সকালে ছাতক উপজেলা প্রশাসন ও জেলা ইসলামিক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৩৩৬টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা জসিম উদ্দিন, পৌরসভার শিক্ষক প্রতিনিধি মাহমুদ আলী প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: