শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৩৬,৮৩৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

করোনা সচেতনতায় ভবানীগঞ্জ সরঃ কলেজ ছাত্রলীগের মাস্ক বিতরণ

১৪ জুলাই ২০২০, ১০:৫৫:৫৭

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও জনসচেতনতায় এক হাজার মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টা থেকে বাগমারা উপজেলার প্রাণ কেন্দ্র ভবানীগঞ্জ পৌর বাজারের বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ এর নেতৃত্বে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সভাপতি নাদিরুজ্জামান মিলন বলেন, জনসাধারণকে সচেতন করাই আমাদের মূল লক্ষ্য। মাস্ক ব্যবহার করলে ৭০% করোনা সংক্রমণ ঝুঁকি কমে যায়। আমরা আমাদের পরিবার ও দেশের কথা ভেবে নিজেকে নিরাপদ রাখতে সচেতন হব।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা সারোয়ার ইসলাম রাকিব, রবিউল, রনি, নাহিদ, রাকিব, শাকিল, সাব্বির, মেহেদী, সাজেদুর, রিপন প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: