fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কলাপাড়ার গঙ্গামতিতে দুই গ্রুপের সংঘর্ষ একই পরিবারের পাঁচজনসহ সাতজন জখম।।

১৪ ডিসেম্বর ২০১৭, ৯:২১:২৮

বিশেষ প্রতিনিধি :কুয়াকাটা :, ১৪ ডিসেম্বর।।
কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের চর গঙ্গামতি এলাকায় পুলিশের উপস্থিতিতে দুই গ্রুপের দুই দফা সংঘর্ষে একই পরিবারের পাঁচজন সহ সাতজন রক্তাক্ত জখম হয়েছে। বৃহস্পতিবার শেষ বিকেলে এ ঘটনা ঘটে। গুরুতর আহতরা হচ্ছে মনির, জাফর, খসরুল, তোফায়েল, তাওহীদ। আহতদেরকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয় তরিকুল গ্রুপের সঙ্গে সিদ্দিক গ্রুপের পুর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষ ঘটে। জানা গেছে, দুই দিন আগে সিদ্দিক গ্রুপের হামলায় আহত হয় ক্যাডার শাহীন গ্রুপের দুই জন। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা হয়। ওই মামলার ঘটনায় তদন্তে যায় পুলিশের এসআই সাঈদুর রহমান। তার সামনে ধাওয়া করে সিদ্দিকের ভাই কবিরকে আটক করে পুলিশে সোপর্দ করে প্রতিপক্ষ। এনিয়ে তাৎক্ষণিক পুলিশের উপস্থিতিতে সংঘর্ষের ঘটনা ঘটে। কবিরকে নিয়ে যাওয়ার পরে ফের ব্যাপক সংঘর্ষ শুরু হয় দুই গ্রুপে। রক্তক্ষয়ী এ সংঘর্ষে সাতজন রক্তাক্ত জখম হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গঙ্গামতি ও চাপলি বাজারে চরম উত্তেজনা বিরাজ করছে। জানাগেছে ধুলাষ্যারে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মহিবুর রহমান মহিব বাহিনির প্রধান তরিকুলের নেতৃত্বে দীর্ঘদিন ধরে মারা মারি লেগেই আছে।
মহিপুর থানার এসআই হাফিজ জানান, পুলিশের উপস্থিতিতে নয়। একজন আসামি গ্রেফতারের পরে আসামীপক্ষ বাদীপক্ষের ওপর হামলা করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: