করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

৩০ জুলাই ২০১৯, ৮:৩৫:৩৫

কবির আল মাহমুদ, স্পেন :

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজত জয়ন্তী উদযাপন করা হয়েছে। রবিবার(২৮ জুলাই) রাতে বার্সেলোনার বাঙালী অধ্যুষিত কারেরতাস রোডের একটি হলে কেক কাটা ও আলোচনার সভার আয়োজন করে কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম। কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মির্জা সালামের পরিচালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা গাজী মোঃ কামরুল হাসান খান। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোঃ হানিফ শরীফ, কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা আব্দুল গনি এনাম, কাতালোনিয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু, স্পেন আওয়ামীলীগের আহবায়ক কমিটির জাহাঙ্গীর আলম, কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস হাওলাদার, মাসুদুর রহমান প্রমুখ। এ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা ইলিয়াস মিয়া, জিয়াউর রহমান, প্রচার সম্পাদক মুজাফ্ফর হোসেন সহ প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম, সমাজকল্যান সম্পাদক শেখ সুজাদুর রহমান, ক্রীয়া সম্পাদক আবদাল হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক সাজিদ আহমেদ, সদস্য নিজাম উদ্দিন, আব্দুল আলীম, জসিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি শাহ আলম স্বাধীন, বর্তমান সরকারের সাফল্য তুলে নেতাকর্মীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। এসময় তিনি দেশে ও প্রবাসে বিএনপি জামাতের বিভিন্ন অপকর্মের বিষয় সজাগ দৃষ্টি রাখার জন্য সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান এবং তাদের রটানো গুজব থেকে ও সবাইকে সাবধান থাকার আহবান জানান।

অনুষ্টানে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন উপলক্ষে কেক কেটে ও মিষ্টি বিতরণ করে সভার কার্যক্রম শেষ করা হয়। সেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মী ও অংশ নেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: