প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিগঞ্জের কৃষ্ণনগরে বয়স্ক ভাতা, বিধবা যাচাই-বাছাই

১৯ জানুয়ারি ২০২০, ৬:৫৩:০১

মোঃ আবু বক্কর সিদ্দিক,কালিগঞ্জ (সাতক্ষীরা) সাংবাদদাতাঃ

কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে বয়স্ক, বিধবা- স্বামী পরিত্যাক্ত, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাযোগ্যদের বাছাই ইউনিয়ন পরিষদ চত্তরে রবিবার (১৯ জানুয়ারি) সকাল ১০ টার সময় জনসম্মুখে বাছাই সম্পন্ন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে কৃষ্ণনগর ইউপির চেয়ারম্যান আকলিমা খাতুন লাকির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী। প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে দুর্বার গতিতে উন্নয়নের পথে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তার উজ্জল দৃষ্টান্ত হিসাবে কৃষ্ণনগর ইউনিয়নে বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্ত, অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাযোগ্যদের বাছাইকরণ জনসম্মুখে চলছে। বর্তমান সরকার সারাদেশে বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্ত ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য নিরলস কাজ করছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধদেশে পরিনত হবে। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদনের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ায় হোক সকলের মুজিব বর্ষের অঙ্গীকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সামাজসেবা অফিসার জেসিয়া জ্জামান, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান দিপালী রাণী ঘোষ, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী কাউফিল অরা- সজল, ভাতাভোগী যাছাই-বাছাই কমিটির সদস্য ও কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু, ভাতাভোগী যাছাই-বাছাই কমিটির সদস্য ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সদস্য সমাজসেবক সাফিয়া পারভীন, সাবেক ইউপি সদস্য হরিপদ ঘোস, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর আহমেদ সুরুজ, মাষ্টার অমল কুমার ঘোষ, ইউপি সদস্য নজরুল ইসলাম, ইউপি সদস্য সাইফুল ইসলাম ঢালী, ইউপি সদস্য জি,এম জবেদ আলী, ইউপি সদস্য মমতাজুল ইসলাম, ইউপি সদস্য শফিকুল ইসলাম, ইউপি সদস্য আফসার আলী, ইউপি সদস্য নুরুল হক, সংরক্ষিত মহিলা সদস্য রাশিদা খলিল,ইউপি মহিলা সদস্য ফরিদা, ইউপি মহিলা সদস্য শ্যামলী রাণী বাপ্পী প্রমুখ। বাছাই করণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, এলাকার গন্যমান্য ব্যক্তি, শিক্ষক, ইমাম, সাংবাদিকবৃন্দ, সাধারণ জনগন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: