করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১৫,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিগঞ্জের কৃষ্ণনগরে রাতের আধারে স্কুল মাঠের খেলার পরিবেশ নষ্ট করেছে দুর্বিত্তরা

১৮ অক্টোবর ২০২০, ১২:১০:৫৫

মোঃ আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ থেকেঃ কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের ৬৩ নং বেনাদনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের নেট ও জালের বেড়া রাতের আধারে কেটে ছিন্নভিন্ন করে দিয়ে খেলাধুলার পরিবেশ নষ্ট করেছে দূর্বিত্তরা ।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৬ই অক্টোবর) দিবাগত রাতে। মাঠটির খেলাধুলা পরিচালনা ও সার্বিক দেকভাল করে থাকে সোতা বেনাদোনা যুব সংঘ।

উক্ত যুব সংঘের সভাপতি মোঃ মিলন বিশ্বাস জানান, ৬৩ নং বেনাদনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠটি দীর্ঘদিন যাবত পরিচর্যা না করার কারণে খেলাধুলার অনুপযোগী হয়ে গিয়েছিল এ অবস্থায় এলাকার তরুণ যুবাদের উদ্যোগে খেলাধুলা করার জন্য মাঠটি সংষ্করের মাধ্যমে গত কিছুদিন আগে খেলাধুলার উপযোগি করে মাঠের পার্শ্ববর্তি গবাদি পশু-পাখির উপদ্রব মুক্ত রাখতে সীমানা বরাবর ব্লু-নেট এর সাহায্য বেড়া নির্মাণ করে দেওয়া হয়। কিন্তু শনিবার (১৭ ই অক্টোবর) সকালে দেখা যায় নেট জাল গুলো কেটে ছিন্ন বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। যা দেখে এলাকার সবাই ক্ষুব্ধ ও মর্মাহত।

এ অবস্থায় উর্ধতন কতৃপক্ষ ও প্রশাসনের নিকট স্থানীয়দের দাবি স্কুল মাঠটির খেলাধুলার পরিবেশ নষ্ট করার জন্য যে বা যাহারা রাতের আধারে এমন নিন্দনীয় কাজ করেছেন তাদের কে চিহ্নিত করে কঠোর শাস্তির ব্যবস্থা করা সহ মাঠটির খেলাধুলার স্বাভাবিক পরিবেশ নিশ্চিত করে এলাকার তরুণ যুবাদের ও কোমলমতি শিক্ষার্থীদের ক্রিড়া নৈপুন্য বিকাশের সুযোগ তরান্বিত করা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: