fbpx
রবিবার ২০ অক্টোবর, ২০১৯

রাইতুল ইসলাম

বার্তা প্রধান

কালিগঞ্জের চৌমুহনী ডিগ্রি মাদ্রাসায় নবীন বরন ও সিসি ক্যামেরা উদ্বোধন

১১ জুলাই, ২০১৯ ৪:১৪:৫১

মোঃ আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ (সাতক্ষীরা) থেকেঃ

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান দারুল উলুম চৌমুহনী ফাজিল (ডিগ্রি) মাদরাসায় আজ বৃহস্পতিবার (১১জুলাই) সকাল ১০ টার সময় মাদ্রাসার হল রুমে আলিম ১ম বর্ষের নবীন বরন, সবক অনুষ্ঠান ও সিসি ক্যামেরা উদ্বোধন করা হয়েছে। আরবি প্রভাষক মাওলানা শহিদুল্যাহর সঞ্চালনায় ও মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নুরুল হক সরদার।

অনুষ্ঠান শুরুতেই আলিম ১ম বর্ষের নবীন ছাত্র – ছাত্রীদের আলিম ২য় বর্ষর ছাত্র-ছাত্রীরা ফুল দিয়ে ও মিষ্টি মুখ করে বরন করে নেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই মাদ্রাসা থেকে তোমার সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের মুখ উজ্জ্বল করবে। এমনকি তোমরা মনে কর যে মাদ্রাসায় পড়লে বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পারবে না।

আর এটা তোমাদের ভুল ধারনা কারন বিগত কয়েক বছর বিশ্ববিদ্যালয় গুলোতে মাদ্রাসার ছেলে মেয়ে বেশি। এমনকি সকল সরকারি চাকরিতেও মাদ্রাসায় পড়া ছেলে মেয়ে চাকুরী করছে। তিনি আরও বলেন সাতক্ষীরা জেলা তথা কালিগঞ্জ উপজেলার একমাত্র মাদ্রাসা হিসাবে আজ আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ক্লাস মনিটারিং করার জন্য শিক্ষক-কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমে ও জিবির সদস্যবৃন্দের সহযোগিতায় সিসি ক্যামেরা স্থাপন করে এখনি আমি উদ্বোধন ঘোষণা করলাম।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদরাসার ইংরেজি প্রভাষক মোঃ জুবাইর ইসলাম, আরবি প্রভাষক মাওলানা মিজানুর রহমান, সহকারী শিক্ষক আছাদুল্যাহ, ইতিহাস প্রভাষক আলহাজ্ব আমজাদ হোসেন সহ সকল শিক্ষক-কর্মচারী ও সকল স্তরের ছাত্র-ছাত্রী, অভিভাবক,সুধী, জিবির সদস্যবৃন্দু, সাংবাদিকবৃন্দু প্রমুখ । অনুষ্ঠান শেষে বিশেষ দুয়া মুনাজাত করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD