fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিগঞ্জে অভিভাবক সমন্বয় সভা ও জে,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

২৭ অক্টোবর ২০১৯, ৬:৩৫:৫৭

মোঃ আবু বক্কর সিদ্দিক, কালিগঞ্জ, (সাতক্ষীরা) সংবাদদাতাঃ

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুরে আজ রবিবার (২৭ অক্টোবর) সকাল ১০ টার সময় স্পেশাল মডেল একাডেমির নিজস্ব ক্যাম্পাসে অভিভাবক সমন্বয় সভা ও পি,এস,সি এবং জে,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। স্পেশাল মডেল একাডেমির পরিচালক মোহাসিন রেজা মুন্নার সঞ্চালনায় মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুব্রত কুমার বৈদ্যর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন একজন সচেতন অভিভাবক পারেন তার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে। তিনি বিদায়ী দোয়া প্রার্থী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমরা জাতির ভবিষ্যৎ।

তোমরা সুশিক্ষিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়বে। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোকেয়া মনছুর মহিলা কলেজের অধ্যাপক চৌধুরী মোশাররফ হোসেন, উভাকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো আনারুল ইসলাম, বন্দকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল আলম, হাফেজ মাওলানা মাছুম বিল্লাহ, মাওলানা নাজিমউদ্দীন, অভিভাবক, সুধী, সমাজ সেবক, ছাত্র-ছাত্রী বৃন্দু, সাংবাদিক প্রমুখ। এবছর স্পেশাল মডেল একাডেমি থেকে পি,এস,সি পরীক্ষায় ২০ জন এবং জে,এস,সি পরীক্ষায় ৩০ জন ছাত্র-ছাত্রী অংশ নেবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: