প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিগঞ্জ উপজেলা প্রশাসনকে আমি দুর্ণীতিমুক্ত করতে সচেষ্ট -ইউএনও মোজাম্মেল হক রাসেল

৯ ডিসেম্বর ২০১৯, ১০:০০:১৪

ইকবাল হোসেন কালিগঞ্জ সাতক্ষীরা প্রতিনিধি:-

নানা কর্মসূচির মধ্য দিয়ে কালিগঞ্জে পালিত হলো আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। ‘রুখবো দুর্নীতি, গড়বো দেশ-হবে সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত দুর্নীতিবিরোধী এ বছরের কর্মসূচির মধ্যে ছিলো মানববন্ধন, আলোচনা সভা ও দুর্নীতিবিরোধী ভিডিও স্লাইড প্রদর্শন। সোমবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টায় কালিগঞ্জ উপজেলা মোড়ে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল। তিনি বলেন শুধু ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড আর সভা সমাবেশ নয়, দুর্ণীতি প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে। দুর্ণীতি করবো না, দুর্ণীতি মানবো না, দুর্ণীতি সইবো না এই শ্লোগানকে হৃদয়ে ধারণ করতে হবে। আগে আমাকে ভাল হতে হবে তারপর অন্যকে ভাল করার আহবান জানাবো।

আমি আপনাদের সহযোগীতা পাইলে উপজেলা প্রশাসনকে দুর্ণীতিমুক্ত করা সম্ভব হবে। কালিগঞ্জ উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় দুর্ণীতি প্রতিরোধ কমিটির উপজেলা সহ সভাপতি মমোস্তফা আক্তারুজ্জামান পল্টুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির উপজেলা সহ সভাপতি এ্যাডঃ জাফরুল্যাহ ইব্রাহিম, সদস্য শেখ আনোয়ার হোসেন, ভাড়াশিমলা কমিটির সভাপতি অধ্যাপক ইয়াছিন আলী, তারালী ইউনিয়ন সভাপতি অধ্যাপক শ্যামাপদ দাস, কুশুলিয়া ইউনিয়ন সভাপতি মাষ্টার শেখ আবু আব্দুল্যাহ, কৃষ্ণনগর ইউনিয়ন সভাপতি মাষ্টার আবুল হোসেন, মথুরেশপুর সভাপতি শেখ আবু তাহের, ধলবাড়ীয়া সভাপতি শিক্ষক গাজী মিজানুর রহমান, সহ সভাপতি অধ্যক্ষ আবুল বাসার, বিষ্ণুপুর ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক হাফিজুর রহমান শিমুল, ভাড়াশিমলা কমিটির সাধারণ সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন আক্তার, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, নবযাত্রা প্রকল্পের ফিল্ড ম্যানেজার আশিক বিল্লাহ, উপজেলা সমন্ময়কারী লায়লা আঞ্জুমান প্রমুখ। পরে উপজেলা নির্বহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় ও সৌজন্য সাক্ষাতে মিলিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল। এসময় ইউএনও বলেন দুর্ণীতি প্রতিরোধে পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে দুর্ণীতি বিরোধী সচেতনতা সৃষ্টি করতে হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: