fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালিয়াকৈরে তিনটি ঝুটের গুদামে আগুন

২৩ জানুয়ারি ২০১৯, ৭:৫২:১২

জনি মন্ডল,কালিয়াকৈর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় এক অগ্নিকান্ডে তিনটি ঝুটের গুদাম পুড়ে গেছে। বোধবার সকালে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সর্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে পল্লী বিদ্যুৎ এলাকার সোলাইমান মোল্লার ঝুটের গুদামে আগুন লাগে। মুহূর্তেই আগুন পার্শ্ববর্তী ওহাব মাতব্বর ও বিল্লাল হোসেনের ঝুটের গুদামে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কালিয়াকৈর স্টেশনের দুইটি ও সাভার ইপিজেড স্টেশনের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গুদাম ও গুদামে রাখা মালামাল পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার কবিরুর ইসলাম জানান, বেলা ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে ঝুটের তিনটি গুদাম পুড়ে গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: