করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৭,৭৯৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কাহালু প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

২২ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৬:১৬

গত ২১শে ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬টায় কাহালু প্রেসক্লাবে লিখিত সংবাদ সম্মেলন করেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ¦ হেলাল উদ্দিন কবিরাজ।

হারুনুর রশিদ কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ¦ হেলাল উদ্দিন কবিরাজ গত ২১শে ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬টায় কাহালু প্রেসক্লাবে লিখিত সংবাদ সম্মেলন করেন। তিনি লিখিত সংবাদ সম্মেলনে বলেন ১৯৯৬ সালে তৎকালীন বি.এন.পি ১৫ ফেব্রুয়ারি প্রহশন নির্বাচন করেন ও গণতন্ত্র হত্যা দিবস পালন করি তারই ধারাবাহিকতায় ১৫ ফেব্রুয়ারি ২০২১ তারিখে কাহালু উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

বিক্ষোভ ও মিছিলের ছবি ফেইসবুকে প্রচার করি, জৈনক খাজলাল গ্রামের মৃত হাসেন আলীর পুত্র মুনছুর রহমান তানসেন ফেইসবুকে কপি পোষ্ট করিয়া ছবিতে থাকা জৈনক ব্যক্তির উপর লাল কালীতে ক্রস চিহ্ন দিয়া তাহাকে হেও প্রতিপন্ন করা হয়। এতে উপজেলা আওয়ামীলীগের ভাব মূর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মূলক বিভিন্ন কথা লিখিয়া ফেইসবুকে পোষ্ট করেন, তাহার কর্মকান্ডে তথ্য আইন লঙ্গন করেন ও ভাব মূর্তি নষ্ট করেছে। এমতবস্থায় আমি উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলে লিখিত বক্তব্য উল্লেখ করেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনাদের কলমের লিখনের মাধ্যমে সত্য ঘটনা তুলে ধরবেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: