fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি মুজিবুর রহমান

১৫ জুলাই ২০১৯, ৭:২০:৪৪

মো: জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ
তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। আজ (১৫ ই জুলাই) সোমবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের মাসিক কল্যাণ সভায় তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ঘোষনা করা হয়।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার এই সময় ওসি মুজিবুর রহমানের হাতে ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেন।

ওসি মুজিবুর রহমান তাড়াইল থানায় যোগদানের পর হইতে সততা, ন্যায়পরায়ণতা ও মাদক বিরোধী অভিযানের জন্য সর্বস্তরের মানুষের কাছে প্রশংসিত হয়ে আসছিলেন। তিনি বিভিন্ন জনসচেতনতামূলক কার্যক্রম হাতে নেন। এরমধ্যে মাদক, জঙ্গী, ইভটেজিং ও দূর্নীতির বিরুদ্ধে উঠান বৈঠক উল্লেখযোগ্য । সম্প্রতি তিনি তাড়াইল মুক্তিযোদ্ধা কলেজের ছাত্র-ছাত্রীদের কে নিয়ে মাদক বিরোধী কাউন্সিলিং করেন।তার এই ব্যতিক্রমধর্মী কার্যক্রমের জন্য তিনি সাধারণ মানুষের কাছে ভূয়সী প্রশংসিত হয়েছেন। ওসি মুজিবুর রহমান তাড়াইল থানার দায়িত্ব পালনের পূর্বে করিমগঞ্জ থানার দায়িত্বে ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: