করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,৩৬০ ◈ আজকে মৃত্যু : ৪১ ◈ মোট সুস্থ্য : ৮৪,৫৪৪
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন

১০ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৪:১৭

মোঃ জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জ: ১০ ই ফেব্রুয়ারি রোজ সোমবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর সভাপতি জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। নব গঠিত কমিটির সভাপতি মো: আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উমান খান ও সাংগঠনিক সম্পাদক লুতফর রহমান নয়ন নির্বাচিত হয়েছেন। অত্র ঘোষণায় লিমন-আশরাফ কমিটি দীর্ঘদিন যাবত মেয়াদ উর্ত্তীর্ন থাকায় বাতিল ঘোষণা করা হয়। জেলা ছাত্রলীগের কমিটি বাতিল এর দাবীতে এর আগে ছাত্রলীগের নেতা জাহাঙ্গীর আলম রানা সহ বিভিন্ন নেতা কর্মীরা মানববন্ধন সহ বিভিন্ন কার্যক্রম পালন করে। উল্লেখ্য লিমন-আশরাফ কমিটি গঠনের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্ক সৃষ্টি করে। বিগত কমিটির সভাপতি লিমন বিবাহিত থাকায় ছাত্রলীগ নেতা কর্মীদের মধ্যে গুঞ্জন উঠে, এমনকি ছাত্রলীগের নেতা কর্মীরা লিমনের নিকাহ নামা নিয়ে আদালত পর্যন্ত যায়। অত্র মোকাদ্দমায় ৬ জন ছাত্রলীগ নেতা বাদী ছিলেন। বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ফয়েজ এর বড় ভাই আমান অত্র মামলার বাদী ছিলেন। তাছাড়াও কেন্দ্রীয় কমিটির সাথে কোনরোপ যোগাযোগ না করে সিদ্ধান্ত নেওয়ার জন্য বিগত কমিটি কে কেন্দ্রীয় কমিটি কারণ দর্শানোর নোটিশ দেন।
প্রকৃত ছাত্রদের কে নিয়ে অত্র কমিটি গঠন করায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও বিভিন্ন উপজেলার ছাত্রলীগের নেতা কর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছে। কিশোরগঞ্জ জেলার ছাত্রলীগের সকল নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কমিটি কে অভিন্দন জানাচ্ছে। ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমানে ঢাকা থাকায় তাদের সাক্ষাৎকার নেওয়া সম্ভবপর হয় নি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: