করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫০,৪৩৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির “আলোর-ফেরিওয়ালা”

১১ ডিসেম্বর ২০১৯, ৯:৪২:০২

এ.এস.লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাট উপজেলা নাজিমখাঁন ইউপির নাজিমখাঁন বাজারে “আলোর- ফেরিওয়ালা” কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সারাদিন ব্যাপি কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার স্বদেশ কুমার ঘোষের সভাপতিত্বে আলোর -ফেরিওয়ালা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ এজিএম শেখ মো.বজলুল কামাল,এ.জিএম মো.আলমগীর হোসেন,জি.জি.এম টেকনিক্যাল রবীন্দ্রনাথ বর্মন, প্রমূখ।

উল্লেখ্য অনুষ্ঠিত আলোর-ফেরিওয়ালা কার্যক্রমের মাধ্যমে গ্রাহক সেবা হয়রানি মুক্তর পাশাপশি নিরাপদ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করণ ও সিষ্টেম লস হ্রাস করনের বিশেষ ভুমিকা রাখবে। এছাড়া ওই কার্যক্রমের মাধ্যমে বিদ্যুৎ লাইনের রক্ষণাবেক্ষন,তাৎক্ষনিক বিদ্যুৎ সংযোগ,ছোট লাইন সংস্কার ও তাৎক্ষনিকভাবে প্রাপ্ত অভিযোগ সমূহ নিরসন বা সমাধান এবং গাছপালা কাটা, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গতকাল বুধবার নাজিমখাঁন বাজার ও পাশ্ববর্তী পল্লী বিদ্যুৎ গ্রাহকগণ স্বতফূর্তভাবে এই কার্যক্রমে অংশগ্রহন করেন এবং তাদের মতামত ব্যক্ত করেন। আলোর-ফেরিওয়ালা কার্যক্রমে বর্তমান ৮টি অটোভ্যান, ৬টি মটরসাইকেল ও ২টি পিকআপ ভ্যানসহ ১২টি টিমে ৪৮ জন বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ কাজ করে যাচ্ছেন। এ কার্যক্রম রাজারহাট উপজেলায় বেশ সাড়া জাগিয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: