প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কুড়িগ্রাম-২ আ.লীগ মনোয়ন প্রত্যাশী আইনজীবি এ্যাড: রুহুল আমিন দুলালের গণসংযোগ

৬ নভেম্বর ২০১৮, ৯:৫৪:৩৭

এ.এস.লিমন ,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ-
দরজায় কড়া নাড়ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। তফসিল ঘোষণা হতে চলেছে। হাট- বাজারে, চায়ের আড্ডায় ঝড়ের তুফান বইছে বিভিন্ন আলোচনায়। কি হবে মহাজোট, ঐক্যফ্রন্টের প্রার্থী। এসব আলোচনায়ই এখন সর্বত্র শোনা যাচ্ছে।

(ফুলবাড়ি, কুড়িগ্রাম সদর, রাজারহাট) নিয়ে গঠিত কুড়িগ্রাম -২ আসন।আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রাম-২ আসনের আওয়ামী লীগ, প্রত্যাশী কুড়িগ্রামের কৃতি সন্তান আইনজীবী এ্যাডঃ রুহুল আমিন দুলাল গণসংযোগ করেছেন।

সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি রাজারহাট উপজেলার উমরমজিদ ইউপির ফরকেরহাট থেকে শুরু করে বিদ্যানন্দ ইউপির দাংড়ারাহাট এলাকায় বিশাল মোটর সাইকেল বহর নিয়ে গণসংযোগ করেন এবং দাংড়ারাহাট দাখিল মাদ্রসা ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এক সভায় মিলিত হন। এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্ববান জানান।

আগামী নির্বাচনে যেন তিনি দলীয় মনোনয়ন পান সে জন্য সবার কাছে দোয়া কামনা করেন। পরে সর্বস্তরের জনগনের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় করেন। এ সময় স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া দলীয় নেতাকর্মীরা ফুলবাড়ী, রাজারহাট ও কুড়িগ্রাম সদরের রাস্তার মোড়ে মোড়ে সাইনবোর্ড, বিলবোর্ড টাঙ্গানোর পাশাপাশি চালাচ্ছেন ঘরোয়া প্রচার প্রচারণা ও খুলি বৈঠক।

এ প্রসঙ্গে আলহাজ্ব রুহুল আমিন দুলাল জানান, আমার মনোনয়ন বড় কথা নয়, দলের জন্য কাজ করছি দীর্ঘদিন ধরে। মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চাই।

আমার বিশ্বাস আওয়ামীলীগের প্রার্থীকেই ভোটাররা ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমিও মনোনয়ন চাইব। তবে নেত্রী যাকে মনোনয়ন দিবেন সবাই মিলে তার পক্ষে কাজ করব।

এ আসনের সম্ভাব্য প্রার্থীরা এলাকায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে নিজেদের পক্ষে জনসমর্থন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জাপায় এ আসনে মনোনয়ন প্রত্যাশী হিসাবে ৩ জন প্রার্থীকে দেখা যাচ্ছে।

আঃ লীগ, বিএনপি, জাপার মনোনয়ন প্রত্যাশীপ্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। সম্ভাব্য প্রার্থীরা এরই মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে তাদের প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিয়ে ভোটারদের দোয়া চাইছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: