fbpx

মহিবুল্লাহ পাটোয়ারী

নিজস্ব প্রতিনিধি (মহিপুুর )

কুয়াকাটায় মা ও অবিভাবক সমাবেশে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীর ক্ষোভ প্রকাশ

২৮ এপ্রিল ২০১৮, ৮:৩০:৩২

কুয়াকাটায় মা ও অবিভাবক সমাবেশে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীর ক্ষোভ প্রকাশ

মহিবুল্লাহ পাটোয়ারী (কুয়াকাটা থেকে) :::::একজন বঙ্গবন্ধুর জন্ম না হলে সোনার বাংলাদেশ হতনা। একজন শেখ হাসিনার জস্ম না হলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতনা। সোনার বাংলা মানে সোনা দিয়ে মোড়ানো বাংলা নয়। মানসম্মত শিক্ষায় সোনার মানুষ গড়ে তোলার মাধ্যমেই সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে। আমরা দেশকে এমন এক জায়গায় রেখে যেতে চাই এরপর যারা দেশ চালাতে আসবে তারা বুঝবে তাদের সাথে আমাদের ফারাকটা কোথায়? প্রাথামীক বিদ্যালয়ে গমনোপযোগী শতভাগ শিশুর ভর্ভি নিশ্চিতকরণ, ঝরে পড়া রোধ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে উদ্বুুদ্ধকরণ জনসচেতনতামূলক মতবিনিময় সভা ও মা-অভিভাবক সমাবেশ এসব কথা বলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার।

শনিবার সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা পর্যটন হলিডে ইয়ুথ ইন প্রাঙ্গণে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের সাথে কথা বলেন। এদের বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতির বিষয় উঠে এলে মন্ত্রী পটুয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের উদ্দেশ্যে দীর্ঘ দিনের বিদ্যমান সমস্যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান এমপি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. সাবের হোসেন, পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক এসএম ফারুক, উপ পরিচালক মো. দেলোয়ার হোসেন, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা প্রমুখ।
সমাবেশে কলাপাড়া উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকম-মন্ডলী , বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ উপস্তিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: