করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬৮,০৪৮
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

কুয়াকাটায় সূর্যাস্ত দেখে মুগ্ধ রাষ্ট্রপতি

৪ ফেব্রুয়ারি ২০২০, ৭:৫৩:২৫

পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে সূর্যাস্তের দৃশ্য অবলোকন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় বিশেষ হেলিকপ্টারযোগে ঢাকা থেকে কুয়াকাটায় অবতরণ করেন তিনি।

এ সময় তাকে স্বাগত জানান বরিশাল বিভাগীয় কমিশনার মো. ইয়ামিন চৌধুরী, পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম, পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মইনুল ইসলাম।

রাষ্ট্রপতির সফরসঙ্গী ছিলেন তার সহধর্মিনী মিসেস রাশিদা খানম, পুত্র রাসেল আহমেদ তুহীনসহ পরিবারের সদস্যরা। এ সময় স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, রাষ্ট্রপতির সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এরপর তিনি বিশেষ গাড়িযোগে বাংলাদেশ পর্যটন করপোরেশনের মোটেল ইয়ুথ ইন অবস্থান করেন। পাঁচটা ৩০ মিটিনে তিনি সূর্যাস্ত দেখার জন্য সৈকতে নির্মাণ করা বিশেষ প্যান্ডেলে আসেন। সূর্যাস্ত দেখার পর তিনি সৈকত পরিদর্শন করে ৬টা ২০ মিনিটে বাংলাদেশ পর্যটন করপোরেশনের ইয়ুথ ইন মোটেলে চলে আসেন। সেখানে তিনি স্থানীয় অনির্বান শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

রাষ্ট্রপতি পর্যটন ইয়ুথ ইনে রাত্রিযাপন করবেন। আগামীকাল বুধবার বিকেল তিনটায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন বলে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি সূত্রে জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: