রবিবার ১ নভেম্বর, ২০২০

কৃষকের কল্যাণে সর্বদা পাশে থাকে আওয়ামী লীগ-মনোরঞ্জন শীল গোপাল

২৫ জানুয়ারি, ২০২০ ৮:০০:৫০

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার যেকোনো প্রতিকূল পরিস্থিতে কৃষকদের পাশে দাঁড়ায় এবং কৃষকের কল্যাণে সর্বদা কাজ করে। কৃষকদের কথা চিন্তা করে কৃষি উৎপাদন বৃদ্ধিতে ঋণ, বীজ, সার, কৃষি যন্ত্রপাতি প্রদান করছে। অব্যাহত রাখা হয়েছে কৃষি প্রণোদনা। কৃষি খাতের আরও অগ্রগতির জন্য নানা রকম পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কৃষি বান্ধব সরকার আওয়ামী লীগ সরকার কৃষক ও কৃষির উন্নয়নে কাজ করছে।

গতকাল দুপুরে বীরগঞ্জ খাদ্য গুদামে অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান (চাল) ২০১৯-২০২০ এর উদ্বোধন করতে গিয়ে এমপি গোপাল এসব কথা বলেন। এ বারের লক্ষমাত্রা ২০০৩ মেট্রিক টন চাল।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক, বীরগঞ্জ এলএসডি ওসি মো. আজমত আলী, উপজেলা খাদ্য কমিটির সদস্য ও সবুজ বাংলা নিউজের সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ ইয়াসিন আলী, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সবুজ বাংলা নিউজের উপদেষ্টা মো. শামিম ফিরোজ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ছানাউল্লাহসহ প্রমুখ ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD