শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২

কৃষক হাসলে হাসবে দেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি

২৯ সেপ্টেম্বর ২০২০, ৪:৩১:৪৫

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, এদেশের কৃষি ও কৃষক হাসলে, দেশ ও জাতি হাসবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের কৃষকদের সর্বাধিক গুরুত্ব দিয়ে গেছেন। শেখ হাসিনা বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে যুগপোযুগি পদক্ষেপ গ্রহন করছেন। মুজিব শতবর্ষ উপলক্ষে পারিবারিক সবজী বাগান স্থাপন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী প্রদক্ষেপ। বর্তমান বৈশ্বিক করোনা পরিস্থিতিতে প্রতিটি মানুষের পুষ্টিকর খাবার খাওয়া অত্যন্ত জরুরী। পারিবারিক সবজী পুষ্টি বাগান স্থাপনের মাধ্যমে ওই পরিবারের পুষ্টির যোগান দেবে। পাশাপাশি আমাদের দেশের অর্থনীতির চাকা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কৃষির ওপর নির্ভর করে।

২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার কাহারোল উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এর আয়োজনে ২০২০-২০২১ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্য শাক সবজি বীজ প্রদানকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল ইসলাম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, কাহারোল থানার ওসি মনোজ কুমার,উপজেলা কৃষি অফিসার আবু জাফর মো. সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মো. শফিউল আজম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়। এ আগে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে দীপশিখার উদ্যোগে ১৫ জন প্রতিবন্ধী’র মাঝে ১টি করে ছাগল বিনামূল্যে বিতরণ ও উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন এর আয়োজনে আসন্ন সর্বজনীন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: