করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৭১,৭৫৬
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা পুলিশ –আলহাজ্ব মো. নাছির উদ্দিন

২৮ নভেম্বর ২০২০, ৬:৪৪:৩২

চাঁদপুরের মতলব উত্তরে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ ও জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন।

শনিবার (২৮ নভেম্বর) সকালে মতলব উত্তর থানা পুলিশের পক্ষে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন ওসি মো. নাসির উদ্দিন মৃধা। এরপর ছেংগারচর পৌর এলাকায় পথচারী, চালক ও জনসাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে সম্ভাব্য মেয়ার প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন বলেন, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলস ভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।
এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলার যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্ল্যাহ দর্জি, ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: