প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

খেদাপাড়া ইউনিয়নে দরিদ্রর পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন -এস.এম আব্দুল হক

১০ আগস্ট ২০১৯, ১:১৪:১০

শুক্রবার সকালে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নে দরিদ্রর পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুল হক

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে শুক্রবার মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের দুঃস্থ্য ও দরিদ্রদের মাঝে সরকার থেকে বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এদিন সকাল ৮টা থেকে ভিজিএফ কার্ডধারীদের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চাল বিতরণ উদ্বোধন করেন খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুল হক।

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরীব ও অসহায় পরিবারের সহায়ক হিসেবে, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ১৫ কেজি করে চাল মানুষের কাছে পৌছে দিয়েছেন। এদিন চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ট্যাগ অফিসার মোঃ গোলাম মোস্তফা। তিনি নিজে উপস্থিত থেকে চালগুলো সুষ্ঠুভাবে বিতরণ হচ্ছে কিনা তদারকি করেন।

এসময় ইউপি সদস্য মোঃ রাজু আহমেদ, সাধন কুমার, মুনছুর আলী, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা লক্ষন চন্দ্র পাল, মুজিবুর রহমান, নূর ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শফিয়ার রহমান, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম শহীদ গাজী, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মিঠু, আতিয়ার রহমান আতিক, ছাত্রলীগ নেতা রাসেল হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গসংগঠনের নেতাকর্মিরা সহ সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রত্যেক কার্ডধারীকে ১৫ কেজি করে চাল দেওয়া হয়েছে। দুঃস্থ ও দরিদ্র ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হবে। এ ইউনিয়নে এবার মোট ৪৫ শ’ ৬৫ পরিবারকে ভিজিএফ কার্ডের আওতায় আনা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: