প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

খেদাপাড়া ইউপির উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হকের গণসংযোগ ও উঠান বৈঠক

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৭:৫২:২৪

মণিরামপুর অফিস : আসন্ন মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক, সাবেক চেয়ারম্যান এস এম আব্দুল হক (আনারস মার্কা) নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
তিনি শনিবার সারাদিন খেদাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গালদা বাবুপাড়া, চাতাল মোড়, তালতলা বাজার, গালদা সেলাই সেন্টারসহ ইউনিয়নের বিভিন্ন ছোট ছোট হাট-বাজারে নির্বাচনী গনসংযোগ ও উঠান বৈঠক ও শত শত মহিলা ভোটারদের সাথে মতবিনিময়, শুভেচ্ছা, কুশলবিনিময় করে ভোট প্রার্থনা করেন।

এসময় তিনি আসন্ন খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে সুষ্ঠ নির্বাচনের প্রত্যাশা করেন এবং গরীব দুঃখী মামুষের পাশে থেকে তাদের খেদমত করার সুযোগ চান।

মিজানুর রহমান মিঠুর পরিচিলনায় ও স্বাস্থ্যকর্মি রাবেয়া খাতুন উর্মির সার্বিক ব্যবস্থাপনায় বক্তব্য রাখেন, আবুল কাসেম, শাহাজান হোসেন, লুৎফর রহমান, মোস্তফা কালাম, হযরত আলী দফাদার, সামছুল হক, নজরুল ইসলাম ইকবাল হোসেন, জিয়াউর রহমান, শফিয়ার রহমান, অসীম দাস, মোস্তফা কামাল, ইমন সরদার প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: