fbpx
মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯

খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ আজ সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে :নাজমা খানম

১১ সেপ্টেম্বর, ২০১৯ ৯:২২:৩৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস :
মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম বলেছেন, উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ আজ সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে। আমাদের বাংলার ছেলে-মেয়েরা খেলার মাধ্যমে দেশকে সম্মানিত করেছে।

বুধবার মণিরামপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্ম কালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী এর সভাপতিত্বে তিনি আরো বলেন, আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণী-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD