প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কর বিতরণ

খেলাধুলার মাধ্যমে মেধা বিকাশিত হয়– বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

১৯ জানুয়ারি ২০২০, ১০:৫৩:৫৫

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আন্তঃপ্রাথমিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিরতণ করা হয়েছে। বালক বালিকাদের দৌড়, লাফ, উচ্চ লাফ, চিত্রাংকন প্রতিযোগীতা, কবিতা আবৃত্তি, নৃত্যসহ ৫০ টি ইভেন্টে অংশগ্রহন করে প্রতিযোগীরা। প্রতিটি ইভেন্টে ৩ জন করে বিজয়ী করা হয়েছে। প্রথমে স্কুল পর্যায়ে তারপরে ইউনিয়ন ও পরে উপজেলা পর্যায়ে প্রতিযোগীতা হয়। খ গ্রুপের বালক বালিকারা জেলা পর্যায়ে অংশগ্রহন করবে।
রোববার বিকালে উপজেলা পরিষদ মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, খেলাধুলার মাধ্যমে মেধা বিকাশিত হয়। তাই লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় আগ্রহ বাড়াতে হবে। প্রতিটি স্কুলে খেলার মাঠ রয়েছে, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য খেলাধুলার ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন, প্রাথমিক পর্যায়ে সরকার অনেক উন্নয়ন করেছে। যা উন্নত জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখবে।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত। সহকারি শিক্ষা অফিসার মো. মাহফুজ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিেেসব উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, সহকারি শিক্ষা অফিসার মো. ওয়ালী উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিরাজ খালিদ প্রমুখ। এসময় উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: